Monday, July 16, 2007

Hasina's Letter before arrest:

Courtesy of: BD News
(শেখ হাসিনার হাতে লেখা চিঠিটি হুবহু টাইপকৃত) প্রিয় দেশবাসীআমার সালাম নিবেন। আমাকে সরকার গ্রেফতার করে নিয়ে যাচেছ। কোথায় জানিনা। আমি আপনাদের গনতান্ত্রিক অধিকার ও অর্থনেতিক মুক্তির লক্ষেই সারাজীবন সংগ্রাম করছি। জীবনে কোন অন্যায় করিনি। তারপরও মিথ্যা মামলা দেয়া হয়েছে । উপরে আল্লারাব্বুল আলামিন ও আপনারা দেশবাসি আপনাদের উপর আমার ভরসা। আমার প্রিয় দেশবাসি, বাংলাদেশ আওয়ামীলীগ ও সহয়োগী সংগঠনের নেতা-কর্মীদের কাছে আবেদন কখনও মনোবল হারাবেন না । অন্যায়ের প্রতিবাদ করবেন। যে যেভাবে আছেন অন্যায়ের বিরূদ্ধে রূখে দাঁড়াবেন। মাথা নত করবেন না । সত্যের জয় হবেই। আমি আছি আপনাদের সাথে আমৃত্যু থাকব। আমার ভাগ্যে যাহাই ঘটুক না কেন আপনারা বাংলার জনগনের জন্য সংগ্রাম চালিয়ে যান। জয় জনগনের হবেই। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়বই। দু:খী মানুষের মুখে হাসি ফুটাবোই।
জয়বাংলা
জয় বঙ্গবন্ধু
শেখ হাসিনা১৬/৭/২০০৭

No comments: